Xiaomi Redmi Smart Band Pro Price in Bangladesh: রেডমি স্মার্ট ব্যান্ড প্রো এর দাম


রেডমি স্মার্ট ব্যান্ডের প্রায় একবছর পরে, বাজারে আসতে যাচ্ছে রেডমি স্মার্ট ব্যান্ড প্রো (Redmi Smart Band Pro) 🔥🔥🔥। প্রো ভার্সনে বরাবরের মতই Redmi Band থেকে আরু বেশি ফিউচার যুক্ত থাকবে।

রেডমি স্মার্ট ব্যান্ড প্রো (Xiaomi Redmi Smart Band Pro) 1.47-ইঞ্চি AMOLED 📱 ডিসপ্লের যার সর্বোচ্চ উজ্জ্বলতা 450 nit এবং ডিসপ্লে 282 ppi থাকছে। এছাড়াও ডিসপ্লেটি একটি 2.5D টেম্পারড গ্লাস দ্বারা প্রটেক্টেড । 

অন্যদিকে Xiaomi Redmi Smart Band Pro এর বডি পলিক্যাপ্রোল্যাক্টাম (নাইলন, প্লাস্টিক), গ্লাস ফাইবার দিয়ে শক্তিশালীভাবে তৈরি করা হয়েছে এবং ৫০ মিটার পানির নিচে যেতে পারে, 5ATM ওয়াটারপ্রুফ ✅। এর বেল্ট ✔️ নরম সিলিকন তৈরি করা হয়েছে।



 
রেডমি স্মার্ট ব্যান্ড প্রো (Xiaomi Redmi Smart Band Pro) ডিভাইসটি স্বাভাবিক অ্যাক্সিলোমিটার, জাইরোস্কোপ এবং পিপিজি হার্ট রেট মনিটর 💓 ইত্যাদি সেন্সর যুক্ত থাকছে। ডিসপ্লের অটো ব্রাইটনেস সমন্বয়ের জন্য একটি লাইট সেন্সরও দেওয়া হয়েছে 👍। এই সেন্সরগুলি ব্যবহার করে, ডিভাইসটি ১১০ টিরও বেশি ধরণের ওয়ার্কআউট মোড সনাক্ত করতে পারবে যার মধ্যে ১৫টি প্রফেশনাল মোড। এছাড়া বিশেষ করে SpO2 (ব্লাড অক্সিজেন) ট্র্যাকিং 🆒 ফিউচারও থাকছে।


Xiaomi Redmi Smart Band Pro ব্যান্ডটির সমস্ত হার্ডওয়্যার একটি 200 mAh ⚡⚡ ব্যাটারি দ্বারা পাওয়ার হবে যা ম্যাগনেটিক কেবল দিয়ে চার্জ করা হবে । রেডমি স্মার্ট ব্যান্ড প্রো এক চার্জে সাধারণ ব্যবহারের প্রায় ১৪ দিন আর পাওয়ার-সেভিং মোডে ২০ দিন ব্যবহার করা যাবে। প্রাইজ বা দাম উল্লেখ্য করা হবে শীগ্রই।




Xiaomi Redmi Smart Band Pro Price in Bangladesh
How much will be Xiaomi Redmi Smart Band Pro? Although it is not available in the Bangladesh Market now. So the specified price is not noted here. But in a few days we will mention price here. Xiaomi Redmi Smart Band Pro Price in Bangladesh start at 3,990 BDT (Approx.).