শাওমি মি নোট ১০ (Mi Note 10) এর ঘোষণা আসতে পারে অক্টোবর মাসের শেষের দিকে

সর্বশেষ শাওমি নোট সিরিজের স্মার্টফোনটি ছিল শাওমি মি নোট ৩। অনেকেই তখন অবাক হয়েছিলেন যে এটা ফ্লাগশিপ ফোন নয়। যদিও এটা ছিল মিড-রেঞ্জ বাজেটের একটি স্মার্টফোন। নোট ৩-এর পর এই সিরিজের নতুন কোনো ফোন আসেনি। শোনা যাচ্ছিল যে, মি ম্যাক্স আর মি নোট সিরিজের কোন স্মার্টফোন এ বছর বাজারে আসবে না। তবে মনে হচ্ছে যে এই মাসের শেষের দিকে মি নোট সিরিজের নতুন মডেল আসতে পারে। সেটা হতে পারে মি নোট ১০ এর জন্য। 


শাওমি পক্ষ থেকে অক্টোবর মাসের শেষের দিকে এই নতুন ফোনের ঘোষণা আসতে পারে। হ্যাঁ অবশ্যই সেটা হবে মি নোট ৩ থেকে মি নোট ১০ । বর্তমানে এর অস্তিত্ব নিয়ে অনেক প্রযুক্তি বিষযক ব্লগে আলোচনা হচ্ছে। এবারের অস্তিত্ব প্রমাণ মিলল বক্স থেকে। অর্থাৎ এই বক্সে হবে মি নোট ১০ অরিজিনাল বক্স।



দুঃখজনকভাবে এই বক্স থেকে এর স্পেসিফিকেশন সম্পর্কে কোন ধারণা পাওয়া যায় নি। অন্যদিকে মি সিসি ৯ প্রো এর জন্য অক্টোবরের শেষের দিকে ঘোষণা করা হতো পারে।  এই মডেলে থাকতে পারে ১০৮ মেগাপিক্সেলের ইন্টারেস্টিং ক্যামেরা ফিউচারস। তবে মি সিসি৯ প্রো এর দাম সাধারণত শাওমি স্মার্টফোনের অন্যান্য ফোন গুলোর মত হবেনা। যেমনটা শাওমি কোম্পানী কম দামে ভালো ফোন দিয়ে থাকে, সি সি 9 প্রো এর ক্ষেত্রে এর ব্যতিক্রম করতে পারে। তারপরও সিসি ৯ প্রো হতে যাচ্ছে ছবি তোলার এক দানব।

You May Like