Realme X50 Pro 5G: রিয়েলমি এক্স৫০ প্রো ৫জি-তে থাকছে ৬টি ক্যামেরা, ৬৪ওয়াটের ফাস্ট চার্জিং ও স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর

রিয়েলমি জানুয়ারিতে তাদের ৫জি সাপুর্টেড প্রথম স্মার্টফোনটি এনেছিল। এখন কোম্পানিটি আরেকটি  ফ্লাগশিপ লেভেলের ফোন করেছে - রিয়েলমি এক্স৫০ প্রো (Oppo Realme X50 Pro 5G) নামে।  ফোনটি স্ন্যাপড্রাগন ৮৬৫ এর সাথে একটি বড় ক্যামেরা সেটআপ এবং ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিংয়ের সুবিধাসহ আসছে।


realme x50 pro 5g price bangladesh


রিয়েলমি এক্স৫০ প্রোকে ৬.৪” ফুলএইচডি + সুপার অ্যামোলেড ডিসপ্লে দিয়ে ৯০হার্জ রিফ্রেশ রেট, যাতে গরিলা গ্লাস প্রটেকশন  ও ডিসপ্লে প্যানেলের নীচে একটি ফিঙারপ্রিন্ট সিকুরিটি স্ক্যানার রয়েছে - রিয়েলমে বলেছে, ফিঙারপ্রিন্ট সেন্সরটি ০.২৭ সেকেন্ডের মধ্যেই আঙুলের ছাপ স্ক্যান করতে পারবে।


স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেটটি ৬জি মডেম এবং ১২ জিবি এলপিডিডিআর ৫ র‌্যামের সাথে মিলিত (৬ জিবি এবং ৮ জিবি বিকল্প র‍্যাম সুবিধা রয়েছে)।  স্টোরেজ হিসাবে থাকছে, টার্বো রাইট এবং হোস্ট পারফরম্যান্স বুস্টার সহ ১২৮ গিগাবাইট বা ২৫৬ জিবি ইউএফএস ৩.০ থাকবে যা যথাক্রমে ৭৫০ এমবি / এস এবং ১৯০০ এমবি / সেকেন্ড পর্যন্ত রাইট এবং রিড গতি দিতে সক্ষম।


রিয়েলমি এক্স৫০ প্রো এর পিছনে চারটি ক্যামেরা রয়েছে যার সাথে মেইম ক্যামেরা এফ/১.৮ ও রেজুলেশন ৬৪ মেগাপিক্সেল যাতে স্যামসাং আইএসওকেল জিডাব্লু১ সেন্সর ব্যবহিত হয়েছে এবং সাথে ১৬ মেগাপিক্সেলের ট্রাকটিক ইমেইজার রয়েছে।  পেছনের দিকে আরও আছে ১১৯-ডিগ্রি ৮মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা  যার এপেচার ২.৩ এবং এফ / ২.৩ লেন্সের একটি ১২মেগাপিক্সেলের  ২x টেলিফোটো জুম লেন্সযুক্ত করা হয়েছে। সর্বশেষে রয়েছে B&W পোর্ট্রেট মডিউল রয়েছে যা মূলত নিখুঁত বোকেশটের  জন্য একটি গুরুত্বপূর্ণ সেন্সর।


realme x50 pro


সামনের দিকে একটি পিল-শেপড পাঞ্চ ডিসপ্লের মধ্যে আরও দুটি ক্যামেরা রয়েছে।  যখন আপনার ফ্রেমে আপনার সমস্ত বন্ধুদের ফিট করার দরকার হবে। তার জন্য একটি বড় ৩২মেগাপিক্সেলের সনি আইএমএক্স ৬১৬ সেন্সর একটি ৮মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা মডিউল রয়েছে।

রিয়েলমি এক্স৫০ প্রো (Realme X50 Pro) ৬৫ওয়াট সুপারফার্ট ফ্ল্যাশ চার্জ সাপুর্ট নিয়ে এসেছে যা আপনাকে ৩৫মিনিটের মধ্যে ৪,২০০ এমএএইচ ব্যাটারি ১০০% ফুল করে দিতে সক্ষম, যখন মাত্র ২০ মিনিটের মধ্যে এটি ৬০% পর্যন্ত চার্জিং হবে, যা আপনাকে টানা ১দিনের সাপুট দিতে পারবে। হ্যা, বক্সের অভ্যন্তরের চার্জারটি দেওয়া হবে, এটি বর্তমানের সুপার ভিওওসি ২.০ চার্জারের চেয়ে ছোট ও ভাল।

রিয়েলমি এক্স৫০ প্রো রিয়েলমি এক্স৫০ প্রো ১৮ওয়াটের কুইক চার্জ / পাওয়ার ডেলিভারি সলিউশন এবং ৩০ ডাব্লু ভিওউসি ৪.০ ফ্ল্যাশ চার্জ সমর্থন করে, এর অর্থ আপনি বাজারে প্রতিটি আধুনিক ফাস্ট চার্জার ব্যবহার করতে পারবেন।

অ্যান্ড্রয়েড ১০ এর উপর ভিত্তি করে ফোনটি কোম্পানি  কাস্টম রিয়েলমি ইউআই নিয়ে আসবে। অন্যান্য হাইলাইটগুলির মধ্যে রয়েছে স্টেরিও স্পিকার, এনএফসি এবং গুগল পে এবং বাষ্প কুলিং সিস্টেমটিকে দীর্ঘতর গেমিং সেশনের সময় শীতল রাখার জন্য।


রিয়েলমি গ্রিন/সবুজ এবং রেড/লাল রংয়ে মোবাইল মার্কেটে আসছে।  ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি রম কনফিগারেশনের  দাম ৬০০ ইউরো (৳৫৬,০০০), ৮জিবি+২৫৬জিবি সংস্করণের দাম ৬৭০ ইউরো(৳৬২,০০০) এবং ১২জিবি + ২৫৬জিবি সংস্করণের দাম ৭৫০ইউরো(৭০,০০০)।


ইতিমধ্যে অনেক ব্লগে ও ইউটিউবে রিয়েলমি এক্স৫০ প্রো (Realme X50 Pro) ৫জি এর ফুল রিভিউ প্রকাশিত হয়েছে।

You May Like