এই মাসেই আসছে শাওমি রেডমি নোট ৯ (Redmi Note 9) সিরিজের নতুন দুইফোন

শাওমির সাব-ব্র্যান্ড রেডমি তার বাজেট-ফ্রেন্ডলি সকল স্মার্টফোন নিয়ে এশিয়ান বাজারে খুব দ্রুততার সাথে দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে।  তবে পোকোর (Poco) মতোই এটি স্ট্যান্ড্যালোন ব্র্যান্ডে রূপান্তরিত হওয়ার পরে গত বছর প্রিমিয়াম লেভেলের স্মার্টফোন বাজার দখলের যুদ্ধ শুরু করেছিল।  চীনা মোবাইল ব্র্যান্ডটি আগামী সপ্তাহে ভারতে তাদের রেডমি নোট ৯ সিরিজটির (Redmi Note 9 Series) স্মার্টফোন বাজারে আনার ঘোষণা করবে।

Redmi Note 9 price in Bangladesh
রেডমি ইন্ডিয়ার টুইটার পেইজে গতকাল একটি টিজার ভিডিও পোস্ট করেছে। যেখানে উল্লেখ করা হয়েছে রেডমি ৯ সিরিজ মার্চ ১২ তারিখে উন্মোচন করা হবে। টুইটটার পেইজের সাথে থাকা আপলোড কৃত পিকচারে একটি ক্যামেরা হাউজিংয়ের মতো দেখতে ইংরেজি '9' বিশিষ্ট  চারটি সেন্সের একটি শাওমি ফোনের ক্যামেরা দেখানো হয়েছে।  এই টিজারে আসন্ন হ্যান্ডসেটগুলির ক্যামেরা এবং পারফরম্যান্স উভয় দিক সম্পর্কে তথ্য প্রদান করছে শাওমি।  গত কয়েক বছরে প্রকাশিত নোট-ব্র্যান্ডযুক্ত ডিভাইসগুলির সর্বদা দুটি রূপ রয়েছে — একটি সাধারণ যেমন-রেডমি নোট ৯  (Redmi Note 9) এবং অন্যটি প্রো ভার্সন যেমন-রেডমি নোট ৯ প্রো (Redmi Note 9 Pro)।  যদিও শাওমি প্রো মডেল সম্পর্কে স্পষ্টভাবে কিছু উল্লেখ করেনি, তবে আশা করা যাচ্ছে যে আগের প্রবণতাটি অনুসরণ করবে এবং এবারও দুটি ফোন আনবে।

Redmi Note 9 Pro price in Bangladesh

রেডমি নোট 9 সিরিজের এবার গেমিং, ডিজাইন এবং দ্রুত চার্জিংয়ের ক্ষমতার পাশাপাশি ক্যামেরা এবং পারফরম্যান্সের গুরুত্ব দিয়ে তৈরি হয়েছে।  ভারতে মোবাইল বাজারে স্মার্টফোন দুটো অভিষেকের পর কখন অন্যান্য আন্তর্জাতিক বাজারে আসবে সে সম্পর্কে আমাদের কাছে কোনও তথ্য নেই। তবে আশাকরা যায় যে খুব শ্রীগই শাওমি তাদের রেডমি ৯ সিরিজের ফোন গুলা অন্যান্য দেশে রিলিজ দিবে।

You May Like