About Us / আমাদের সম্পর্কে

বিডিটেকএক্স হল একটি প্রযুক্তি বিষয়ক বাংলা ওয়েবসাইট। যেখান থেকে স্মার্টফোন, গ্যাজেটস ও প্রযুক্তি সম্পর্কিত সকল প্রকার আপডেট খবরা-খবর রাখতে পারবেন।  এটি কোন প্রকারের স্মার্টফোন সেল করেন না। এখান থেকে শুধুমাত্র স্মার্টফোন সম্পর্কিত বিভিন্ন তথ্য ও উপাত্ত পেতে পারেন।  আমাদের কোন মোবাইল স্মার্টফোন বিক্রয়ের জন্য কোন দোকান নেই।  আমাদের থেকে সকল ধরনের স্মার্টফোনের দাম ও স্পেসিফিকেশন সম্পর্কিত সকল তথ্য পাবেন।

বিডিটেকএক্স কাজ করে প্রযুক্তি নিয়ে।  এখান থেকে প্রযুক্তি বিষয়ক বিভিন্ন খবরা-খবরের পাশাপাশি থাকছে আরও কিছু ইন্টারেস্টিং ইন্টারেস্টিং বিষয়। যেমন স্মার্টফোন, বিভিন্ন ইলেকট্রনিক যন্ত্রপাতি ও কম্পিউটার সম্পর্কিত বিভিন্ন তথ্যের আপডেট। আরো থাকছে এডসেন্স, ব্লগিং, ওয়ার্ডপ্রেস, ব্লগার, ওয়েবসাইট, সোসিয়াল মিডিয়া, অনলাইন ইনকাম, ই-কমার্স, ফ্রীলান্সিং ও ইন্টারনেট সম্পর্কিত বিভিন্ন তথ্য ও আর্টিকেল।

বিডিটেকএক্স মনে করে এটি আপনাদের প্রযুক্তি সম্পর্কিত বিভিন্ন তথ্যের প্রয়োজন মেটাতে পারবে। বিডিটেকএক্স দিনদিন প্রযুক্তি সম্পর্কিত বিভিন্ন তত্ত্বের নির্ভরযোগ্য উৎস হিসেবে গড়ে উঠবে। বিডিটেকএক্স সব সময় চেষ্টা করেন আপনাদেরকে নির্ভুল তথ্য প্রদান করতে।  তারপরও যদি বিডিটেকএক্সয়ের কোনো কোন পেইজে কোন প্রকারের ভুল সত্য খুঁজে পান। অনুগ্রহ করে আমাদেরকে ঐ বিষয়টি জানাবেন।  আর আমাদের ওয়েবসাইটের কোন ভুল তথ্যের কারণে আপনার কোন ধরনের আর্থিক ক্ষতি হলে এর দায় বিডিটেকএক্স/আমারা গ্রহণ করবে না। সুতরাং বিডিটেকএক্স-এর সকল তথ্য নিজ দায়িত্বে ব্যবহার করার জন্য অনুরোধ করা হল। 

বিডিটেকএক্স এখানে প্রকাশিত সকল আর্টিকেল বা কনটেন্টের তথ্যের বিশুদ্ধতার  শতভাগ গ্যারান্টি প্রদান করা না।  এখানে প্রকাশিত তথ্যের মধ্যে কোন না কোন ভুল থাকতে পারে। এইসব ভুলগুলা সাধারণত আমরা / বিডিটেক্স সাধারণত ইচ্ছাকৃতভাবে করেনা।  বিডিটেকএক্স এক্ষেত্রে শতভাগ চেষ্টা করে যাচ্ছে ওইসব ভুল এড়াতে। তারপরও যদি কোন আর্টিকেল বা কনটেন্টের মধ্যে আমাদের সম্মানিত রিডার হিসেবে যদি কোন ভুল খুঁজে পান।  তাহলে তা সম্পর্কে আমাদেরকে অবহিত করার জন্য অনুরোধ করা হলো।

বিডিটেকএক্স-এর সাথে লিংক করা অন্যান্য ওয়েবসাইটের জন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে ঐসকল ওয়েবসাইটের লিংক নিজ দায়িত্বে ব্যবহার করার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় ওইসব ওয়েবসাইট থেকে আপনার নিজের আর্থিক বা অন্য কোনো ধরনের ক্ষয়ক্ষতি হলে বিডিটেকএক্স দায়ী থাকবে না।


আমাদের ওয়েবসাইটে প্রকাশিত ছবি ও লোগোর কপিরাইট সেইসকল সম্মানিত ব্রান্ড/মালিকগণের। আমরা সেই সকল ছবির কপিরাইট সংরক্ষণ করি না।