DJI Avata FPV drone Price in Bangladesh 2022 (18minits flying time)

DJI এর নতুন ড্রোন আজ অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট হইছে। এটিকে আভাটা বলা হয় এবং কোম্পানি বলে যে এটি প্রথম-ব্যক্তি ভিউ (FPV) ফ্লাইটের ভক্তদের জন্য চূড়ান্ত পর্যায়ের ড্রোন চালাানো এক্সপেরিয়েন্স প্রদান করবে। DJI ক্রিয়েটিভ ডিরেক্টর ফার্ডিনান্ড  বলেছেন,  DJI FPV রিমোট কন্ট্রোলার 2 এবং DJI FPV Googles V2 দিয়ে ড্র্রোনটি নিয়ন্ত্রণ করে চালানো যাবে।




Avata এর 2,420 mAh ব্যাটারি থেকে 18 মিনিটের ব্যাটারি লাইফ থাকছে এবং এটির ওজন 410 গ্রাম। আবদ্ধ স্থানগুলিতে নিরাপত্তার জন্য প্রোপেলার গার্ডকে ব্যবহার করা হয়েছে ও এর মধ্যে ১৫৫-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউয়ের একটি আল্ট্রাওয়াইড ক্যামেরায় সেন্সর যুক্ত থাকছে ৷ যা 60fps এ 4K-তে ভিডিও শুট করতে পারে সেইসাথে "2.7K" শুট করা যায় 50/60/100/120fps এ।

 

এই ড্রোন তিনটি মোড রয়েছে। নর্মাল মোড: আভাটা অন্যান্য ডিজেআই ড্রোনের মতোই কাজ করে, ড্রোনের নীচে স্যাটেলাইট নেভিগেশন বা ভিজ্যুয়াল পজিশনিং সিস্টেম ব্যবহার করে এই মোডে চালিত হয়। ম্যানুয়াল মুড: (শুধুমাত্র DJI FPV রিমোট কন্ট্রোলার 2 এর সাথে) হল এমন একটি যেটিতে আপনার সম্পূর্ণ, সীমাহীন নিয়ন্ত্রণ রয়েছে এবং আপনার হৃদয়ের বিষয়বস্তুতে প্যারামিটারগুলি কাস্টমাইজ করার ক্ষমতাসহ সর্বোচ্চ পর্যায়ের FPV ফ্লাইট অভিজ্ঞতা পাবেন।

 অবশেষে, স্পোর্ট মোড হল অন্য দুটির একটি হাইব্রিড মিশ্রণ, যা কিছু গতিশীল ক্ষমতা প্রদান করে যা ম্যানুয়াল মোডের সাথে নরমাল মোডের কিছু প্রধান নিরাপত্তা বৈশিষ্ট্যের কাজ সুষ্ঠুভাবে সম্পাদন করতে সাহায্য করে।


DJI Avata FPV drone Price in Bangladesh 2022:
DJI Avata ড্রোন DJI-এর অনলাইন স্টোর থেকে ৬২,০০০ টাকায় (ইউএসডি: ৬২৯) পাওয়া যাবে। DJI Goggles 2 এবং DJI মোশন কন্ট্রোলারের সাথে দাম পরবে ১,৩২,০০০টাকা (ইউএসডি:১৩৮৮)। এছাড়াও দুটি ব্যাটারি এবং একটি ব্যাটারি চার্জিং হাব কিটের দাম ২৭,০০০টাকা ($279)। বাংলাদেশের মার্কেটের দাম আরো বেশি হতে পারে। এই আর্টিকেলটা লেখা পর্যন্ত বাংলাদেশের এই ড্রোনটি মার্কেটে আসেনি তাই নির্দিষ্ট সঠিক দাম এখানে এই মুহূর্তে উল্লেখ করা সম্ভব হয়নি। তবে এর দাম বললে কিছু দামের আশেপাশে হবে।