Apr 22, 2020

Nubia Play 5G: ১৪৪ হার্জ রিফেস রেটসহ ৬.৬" সুপার অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৬৫জি ও ৫,১০০এমএএইচ ব্যাটারি

নুবিয়া মূলত তাদের রেড ম্যাজিক লাইন-আপের গেইমিং হার্ডওয়্যারের সুবিধা দিয়ে সেট গুলা বাজারের নিয়ে আসে। এবার তাদের আগের সীমানা ছাপিয়ে এখন কোম্পানিটি তাদের মিডড্রেঞ্জ সিরিজ নুবিয়া প্লে নিয়ে অন্য পথে হাটছে।  নুবিয়া প্লে ৫জি নামে এসিরিজের প্রথম ফোনটির সবেমাত্র চীনে ঘোষণা করা হয়েছে। এতে ১৪৪ রিফ্রেশ রেটের সাথে ৬.৬-ইঞ্চি এফএইচডি + অ্যামোলেড ডিসপ্লে যেমনটি তাদের ফ্লাগশিপ ফোন Red Magic 5G ছিল। আরও থাকছে স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেট এবং একটি বড় ৫,১০০এমএএইচ ব্যাটারি সাথে ৫জি সংযোগ।

ডিসপ্লেতে ২৪০হার্জ টাচ স্যাম্পলিং রেট, একটি বিল্ট-ইন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ক্লাসিক টপ এবং বটম বেজেল সহ একটি ক্লিন কাটআউট-ফ্রি নকশা রয়েছে।  পিছনের সাইডে সর্বমোট ৪টা ক্যামেরা- একটি ৪৮মেগাপিক্সেলের প্রধান সনি আইএমএক্স ৫৮২ শ্যুটার সাথে একটি ৮মেগাপিক্সেলের  আল্ট্রাওয়াইড ক্যামেরা, আর বাকি দুটি ২মেগাপিক্সেলের মডিউল যার একটি মাইক্রো অন্যটি Depth সেন্সর। সামনে আছে সেল্ফি তুলার জন্য ১২মেগাপিক্সেলের ক্যামেরা।  ফোনের ডানদিকে রয়েছে গেমিং সুবিধার জন্য  দুটি ক্যাপাসিটিভ বর্ধিত বটম রয়েছে।

Nubia Play(5G)  স্ন্যাপড্রাগন ৭৫৬জি প্রসেসরের সাথে ৬/৮জিবি র‌্যাম এবং ১২৮/২৫৬জিবি ইউএফএস ২.১ স্টোরেজ যুক্ত রম রয়েছে।  বিশাল ৫,১০০এমএএইচ ব্যাটারি যাতে আছে ৩০ওয়াটের ফাস্ট চার্জিং সমর্থন। সফটওয়্যার হিসাবে থাকছে অ্যান্ড্রয়েড ১০ এর সাথে নুবিইউআই ৮.০ কাস্টম ইউআই।

নুবিয়া প্লে ৫জি(Nubia Play 5G) কালো, নীল এবং সাদা রঙে পাওয়া যাবে। ইতোমধ্যে চীনের বাজারে প্রি-অর্ডারের জন্য প্রস্তুতি চলছে ।  এফোনের ৬/১২৮জিবি মডেলটির দাম সিএনওয়াই ২,৪০০ (২৮,৮০০ টাকা প্রায়) আর ৮/১২৮জিবির দাম সিএনওয়াই ২,৭০০ (৩২,৪০০ টাকা প্রায়)  এবং ৮/২৫৬জিবির দাম সিএনওয়াই ৩,০০০ (৩৬,০০০ টাকা প্রায়)।  চীনের স্মার্টফোন বাজারে এফোনটি তিন দিনের (২৪ শে এপ্রিল থেকে) মধ্যে বিক্রয় শুরু হওয়ার কথা রয়েছে।

No comments:

Post a Comment

মন্তব্য সম্পূর্ণ বাংলায় লিখুন